Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

শরীফ চৌধুরী, চাঁদপুর, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ২২:৩০
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ২২:৪১

নামাজে সিজদারত অবস্থায় মুসুল্লির মৃত্যু  

নামাজে, সিজদারত, অবস্থায়, মুসুল্লির, মৃত্যু  
প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে নামাজরত অবস্থায় জাহাঙ্গীর হোসেন (৫৫) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়া অবস্থায় হাজীগঞ্জ পৌর এলাকার টোড়াগড় কাজীবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

জাহাঙ্গীর হোসেন হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধ্যর্বপুর (উ.) ইউনিয়নের মালীগাঁও গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশারচালক।

স্থানীয় শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, আমি তার পাশেই মাগরিবের নামাজ পড়ছিলাম। নামাজের শেষ রাকাতে সিজদায় গিয়ে তিনি আর মাথা তুলে বসেননি। সবাই সালাম ফিরিয়ে নামাজ শেষ করলেও জাহাঙ্গীর সিজদাতেই ছিলেন। নামাজ শেষে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মসজিদের ইমাম মাওলানা মাহবুবুর রহমান বলেন, সালাম ফেরানোর পরও ওই মুসল্লি সিজদারত অবস্থায়ই ছিলেন। ওই অবস্থায় মুসল্লিরা তাকে নাড়া দিলে তিনি একপাশে ঢলে পড়েন। সবাই বুঝতে পারেন তিনি সিজদারত অবস্থায়ই মারা গেছেন।

স্থানীয় কাউন্সিলর কাজী কবির হোসেন বলেন, মাগরিবের ফরজ তিন রাকাত নামাজ পড়াকালে সিজদারত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই মুসল্লি। পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে মরদেহ নিয়ে যায়।

জাহাঙ্গীরের সহকর্মী শুকুর আলম বলেন, স্টেশন থেকে ছেড়ে এসে গাড়ি থামিয়ে নামাজ আদায় করতে গিয়ে জাহাঙ্গীর হোসেনের মৃত্যু হয়েছে। তার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিনি একজন ধর্মভীরু ও পরহেজগার মানুষ ছিলেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, বিষয়টি তার জানা নেই।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS