Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ০৯:২৮
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ০৯:৪০

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে তাঁতী লীগ নেত্রীর ধর্ষণ মামলা

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে তাঁতী লীগ নেত্রীর ধর্ষণ মামলা
আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় আ.লীগ নেতা রফিকুল ইসলামের বিরুদ্ধে তাঁতী লীগের এক নারী নেত্রীকে বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গতকাল বুধবার (৬ অক্টোবর) বিকেলে ওই নারী বাদি হয়ে রফিকুলকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি বাংলাদেশ টুডে পত্রিকার জেলা প্রতিনিধি।

মামলায় ওই নারী নেত্রী উল্লেখ করেন, বিয়ের আশ্বাসে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন রফিকুল ইসলাম। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ ভাড়া বাসাতেও একসঙ্গে সময় কাটিয়েছেন তারা। তবে কিছুদিন ধরে বিয়ে করতে চাপ দিলে রফিকুল নানা তালবাহানা শুরু করেন। ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকিও দেন বলে অভিযোগ নারী নেত্রীর। এ কারণে বাধ্য হয়ে থানায় তার বিরুদ্ধে মামলা করেন তিনি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত রফিকুল ইসলামের ফোনে একাধিকবার যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি। এছাড়া বিষয়টি নিয়ে পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তারাও মন্তব্য করতে রাজি হননি।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, রফিকুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাইবান্ধা হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে‌।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS