Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

দুই নারীকে দাওয়াত দিয়ে অপহরণ

দুই নারীকে দাওয়াত দিয়ে অপহরণ
দুই নারীকে দাওয়াত দিয়ে অপহরণ

দুই নারী পোশাকশ্রমিকের সঙ্গে মোবাইলে পরিচয় হয় রঞ্জু মিয়া নামে এক যুবকের। পরে তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আর সেই সম্পর্কের সুবাদে নিজ গ্রামে ওই দুই নারীকে দাওয়াত করেন রঞ্জু। সম্পর্কের টানে দাওয়াতে সাড়া দিয়ে চলে আসেন তারা। পরে ওই দুই পোশাকশ্রমিককে অপহরণ করে নেয়া হয় দুর্গম চরাঞ্চলে। মারধরের পর তাদের কাছে দাবি করা হয় মোটা অংকের মুক্তিপণ। গতকাল মঙ্গলবার (০৬ অক্টোবর) রাতে কুড়িগ্রামের একটি দুর্গম চরাঞ্চলে অভিযান চালায় র‍্যাব-১৩। সেখান থেকে অপহরণের শিকার ওই দুই নারীসহ অপহরণকারী দুইজনকে আটক করেন তারা।

বুধবার (০৬ অক্টোবর) দুপুরে রংপুরে র‍্যাব-১৩ এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

র‍্যাব-১৩ এর অধিনায়ক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঢাকার দুই নারী পোশাকশ্রমিকের সাথে মোবাইল ফোনে বন্ধুত্ব করে সখ্যতা গড়ে তোলে কুড়িগ্রামের রঞ্জু মিয়া নামে এক অপহরণকারী। পরে ওই দুই নারীকে ঢাকা থেকে কুড়িগ্রামের নিজ বাড়িতে দাওয়াত করে এনে মারধর ও চার লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী রঞ্জু ও তার সহযোগিরা।

অপহরণের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন, কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার চরধাউড়া গ্রামের আনােয়ার হােসেনের ছেলে জুবাইদুর আলম (২১) ও মুজিবুর রহমানের ছেলে আশরাফুল আলম (২১)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুজন সংঘবদ্ধ অপহরণ চক্রের সাথে জড়িত থাকার কথা জানা গেছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS