• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রলোভনে মাদরাসা ছাত্রীকে একাধিকবার ধর্ষণ

কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২১, ১৯:৩০
বিয়ের প্রলোভনে মাদরাসার ছাত্রীকে একাধিকবার ধর্ষণ
ফাইল ছবি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনেেএক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে ধর্ষণের শিকার ওই ছাত্রী। ঘটনাটি ঘটেছে ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী (দালালীটারী ) গ্রামে।

অভিযোগে থেকে জানা গেছে, ওই ছাত্রীর সঙ্গে একই ইউনিয়নের দক্ষিণ সোনাইকাজি গ্রামের খোশবর আলীর ছেলে ফরহাদ মিয়া চাঁদের (২০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্ক চলাকালীন ফরহাদ মিয়া বিয়ের প্রলোভনে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।সর্বশেষ গত ৩০ সেপ্টেম্বর রাতে ওই ছাত্রীর মা বাড়িতে না থাকার সুযোগে ফরহাদ তার ঘরে ঢুকে। এ সময় দুজনের মধ্যে বাকবিতণ্ডা হওয়ায় আশেপাশের লোকজন শুনতে পেয়ে এগিয়ে আসে। লোকজন ফরহাদকে ওই ছাত্রীর ঘরে আটক করে রাখে। ফরহাদ আটক হওয়ার খবরে তার পরিবারের লোকজন এসে হুমকি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক তাকে ছিনিয়ে নিয়ে যায়।গত রোববার ওই ছাত্রী নিজে বাদী হয়ে ফুলবাড়ী থানায় অভিযোগ দায়ের করে।

ওই ছাত্রীর মা আরটিভি নিউজকে জানিয়েছেন,আমি ফরহাদের উপযুক্ত বিচার চাই।অভিযুক্ত ফরহাদ মিয়ার সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় অভিযোগ পাওয়ার বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআই/ এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
প্রসূতির পেটে গজ রেখে সেলাইয়ের অভিযোগ, তদন্তে কমিটি
X
Fresh