• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

একই ব্যক্তিকে পরপর চারবার টিকা দেওয়ার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫২
একই ব্যক্তিকে পরপর চারবার টিকা দেওয়ার অভিযোগ
সাতক্ষীরার বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র

সাতক্ষীরার বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গৌতম রায় নামের এক ব্যক্তিকে ৪ বার টিকা দেওয়ার অভিযোগ উঠেছে। টিকা গ্রহণকারী গৌতম রায় সদর উপজেলার আমতলা গ্রামের ভজহরী রায়ের ছেলে।

আর টিকা প্রদান করেছেন স্বাস্থ্য সহকারী নাজমুন নাহার। তিনি সদর উপজেলার বল্লী ইউনিয়নে কর্মরত।

সাতক্ষীরা সদর হাসপাতালে এসে গৌতম রায় আরটিভি নিউজকে জানিয়েছেন, তিনি গণটিকা দিতে সকালে বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে যান। পরে তাকে পরপর চারবার টিকা দেওয়া হয়েছে। টিকার পুরো বোতল দেওয়ার জন্য তাকে এভাবে টিকা দিচ্ছে বলে তিনি মনে করেছিলেন। পরে বুঝতে পেরে ভয় পেয়ে যাই।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত আরটিভি নিউজকে বলেন, গৌতম রায়কে আমি ডেকে পাঠিয়েছিলাম। তার হাতের ওপরের দিকে তিনটা দাগ আমি দেখতে পেয়েছি। টিকার পুরো বোতল শেষ করার জন্যই গৌতম চারটি টিকা নিয়েছেন বলে দাবি করেছেন। এছাড়া টিকা প্রদানকারি তাকে পরপর টিকা দিচ্ছেন বলে তিনি আপত্তিও করেননি।

সিভিল সার্জন আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, ঘটনা তদন্ত করে দেখা গেছে তাকে একবারই টিকা দেওয়া হয়েছে। এলার্জিজনিত কারণে তার হাতের ওপরের অংশ ফুলে গেছে বলে তদন্ত করে আমাকে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে করোনার গণটিকা কর্মসূচি চলেছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে সাতক্ষীরার ৮৭টি কেন্দ্রে করোনা ভাইরাসের প্রথম ডোজ টিকা দেওয়া শুরু হয়। গণটিকা কর্মসূচি চলে বিকেল ৪টা পর্যন্ত। জেলায় দুইদিন ব্যাপী এই ক্যাম্পেইনে এক লাখ ২১ হাজার টিকা প্রদান করা হবে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
‘তীব্র গরমে মেডিকেল কলেজের সাধারণ ক্লাস অনলাইনে’
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
X
Fresh