• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের দাবিতে অনশন, অতঃপর...

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৯
বিয়ের দাবিতে অনশন, অতঃপর...
বিয়ের দাবিতে অনশন

ফরিদপুরের বোয়ালমারীতে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকার পর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন এক তরুণী। টানা তিন দিন প্রেমিকের বাড়িতে অনশন করেন ওই তরুণী।

এরপর গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ১ লাখ ২৫ হাজার টাকা দেনমোহরে মো. হুমায়ুন মোল্লার (২৯) সঙ্গে তানিয়া খানমের বিয়ে সম্পন্ন হয়। নিকাহ রেজিস্ট্রার কারামত আলী খান বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্লার ছেলে মো. হুমায়ুন মোল্লা (২৯) ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। একই কারখানায় কাজ করেন বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামের তানিয়া। একই কর্মক্ষেত্রে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তারা গত আড়াই বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতেন।

একপর্যায়ে কোনো কিছু না বলে প্রেমিক হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান। পরে কোনো উপায় না পেয়ে ওই তরুণী ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীর গ্রামের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

স্থানীয় চতুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) অলিয়ার রহমান খান বলেন, মঙ্গলবার মেয়েটি হুমায়ুনের বাড়িতে এসে উঠে। তাদের মধ্যে প্রেম ও শারীরিক সম্পর্ক ছিল বলে শুনেছি।

চতুল ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) অলিয়ার রহমান খান জানান, হুমায়ুন ও তার পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের কাজ সম্পন্ন করা হয়েছে।

তবে বিয়ের বিষয়টি নিয়ে হুমায়ুনের পরিবারের কোনো বক্তব্য জানা যায়নি। হুমায়ুন মুঠোফোনে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চাচ্ছি না। আমার মনে যে কি চলতেছে, আমার মনের অবস্থা যে কি তা বোঝাতে পারবো না।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
বৃষ্টির আশায় কুড়িগ্রামে ব্যাঙের বিয়ে
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
X
Fresh