• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে প্রেমের ফাঁদে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ, অতঃপর

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:৫১
ভিডিও কলে গৃহবধূর নগ্নতা ধারণ, প্রেমিক গ্রেপ্তার 
প্রতীকী ছবি

বগুড়ায় বিয়ের প্রলোভনে এক গৃহবধূর নগ্ন ভিডিও নিয়ে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে মাহমুদ মুন্না (২৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, ২টি সিম কার্ড ও একটি মেমোরি কার্ড পাওয়া গেছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে তাকে শেরপুর উপজেলার বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবক বগুড়ার শেরপুর উপজেলার পূণ্যতলা শ্রীরামপুর গ্রামের জমশের আলীর ছেলে মাহমুদ মুন্না।

পুলিশ ও মামলার এজাহার সূত্র জানায়, মাহমুদ মুন্নার সঙ্গে ভুক্তভোগী গৃহবধূর একটি মোবাইল টেলিকমের দোকানে তার দেখা হয়। এরপর ফেসবুক আইডি সংগ্রহ করে বন্ধুত্ব করেন। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন পর বিয়ের প্রলোভনে নগ্ন ছবি ও ভিডিও দাবি করে মুন্না। এতে গৃহবধূ রাজি না হলে তাদের মধ্যে মনোমালিন্য ঘটে।

পরে ভিডিও কল থেকে ওই গৃহবধূর অর্ধনগ্ন কিছু ছবি ও ভিডিও সংগ্রহ করে সে। তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে শনিবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে ওই গৃহবধূকে অনৈতিক প্রস্তাব দেয় মুন্না। অন্যথায় সংগ্রহ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হুমকি দেয়। এতে ওই গৃহবধূ বগুড়া ডিবি পুলিশের সাইবার টিমের কাছে অভিযোগ করেন। এছাড়া শেরপুর থানায় মামলা করেন। সাইবার পুলিশের একটি টিম গত রোববার রাতে গোপনে সংবাদ পেয়ে শেরপুর বাজার এলাকা থেকে মুন্নাকে গ্রেপ্তার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ আরটিভি নিউজকে জানান, শেরপুর বাজার এলাকা থেকে মুন্নাকে গ্রেপ্তার করা হয়। মুন্না এর আগে কৌশলে আরও অন্তত ৪ জন নারীর নগ্ন ছবি-ভিডিও ধারণ করে তাদের সঙ্গে ব্ল্যাকমেইল করে অর্থ হাতিয়ে নিয়েছে। প্রাথমিকভাবে এমনটা নিশ্চিত হওয়া গেছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
নর্থ সাউথের শিক্ষার্থীর মৃত্যু, ধারণা হিটস্ট্রোক
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
‘তীব্র গরমে মেডিকেল কলেজের সাধারণ ক্লাস অনলাইনে’
X
Fresh