Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

সেই ৩ ছাত্রীকে পাওয়া গেল রিকশা চালকের বাসায়

সেই ৩ ছাত্রীকে পাওয়া গেল রিকশা চালকের বাসায়
উদ্ধার হওয়া তিন মাদ্রাসা ছাত্রী

জামালপুরের থেকে নিখোঁজ হওয়া তিন মাদ্রাসা ছাত্রীকে রাজধানী থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে রাজধানীর মুগদা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, তিন দিন আগে ওই তিন ছাত্রী মাদ্রাসা থেকে পালিয়ে জামালপুরের ইসলামপুর রেলস্টেশনে গিয়ে ট্রেনে চড়ে রাজধানীর কমলাপুর স্টেশনে নামে। পরে তারা একটি রিকশা ভাড়া করে। কিন্তু কোথায় যাবে তারা বলতে পারছিল না। পরে ওই রিকশাচালক তাদের মুগদায় নিজ বাসায় নিয়ে রাখেন।

খবর পেয়ে জামালপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল ওই রিকশাচালকের বাড়ি থেকে তিন ছাত্রীকে উদ্ধার করে।

গত রোববার রাতে ওই তিন ছাত্রী উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকার দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসার অন্য আবাসিক শিক্ষার্থীদের সঙ্গে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে।

পরদিন সকালে ফজরের নামাজ আদায়ের জন্য ঘুম থেকে সব শিক্ষার্থীকে জাগিয়ে দেওয়া হয়। অন্যদের মতো ওই তিন শিক্ষার্থীও নামাজ আদায়ের প্রস্তুতি নেয়। তখন থেকে নিখোঁজ তারা। পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। এ ঘটনার পর মাদ্রাসাটি বন্ধ করে দিয়েছে প্রশাসন।

তিন মাদ্রাসাছাত্রী নিখোঁজের ঘটনায় অধ্যক্ষসহ চার শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন, অধ্যক্ষ মো: আসাদুজ্জামান, সহকারী শিক্ষক রাবেয়া আক্তার, মো: শুকরিয়া ও ইলিয়াস হোসেন।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS