• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজ তিন ছাত্রীর মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৮
নিখোঁজ তিন ছাত্রীর মরদেহ উদ্ধার
ফাইল ছবি

গাজীপুরের পাইনশাইল এলাকায় তুরাগ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যাওয়া নিখোঁজ তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও একজন।

ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা শুরু করেছে ফায়ার সার্ভিস। এক সঙ্গে তিন ছাত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় বইছে শোকের মাতম। ঘটনাস্থলে ভিড় করেছেন শত শত স্থানীয় জনতা।

নিহতরা হলেন, পাইনশাইল এলাকার সোলেমানের মেয়ে রিচি আক্তার, হায়েত আলীর মেয়ে আইরিন, মো. মঞ্জু হোসেনের মেয়ে মায়া আক্তার।

আইরিন গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ছাত্রী, রিচি ভাওয়াল মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী এবং মায়া ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল। নিখোঁজ রিয়া আক্তার স্থানীয় সোলেমানের মেয়ে ও একই মাদরাসার ৩য় শ্রেণির ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, সদর উপজেলার পাইনশাইল উত্তর পাড়া এলাকায় সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে প্রতিবেশি পাঁচ ছাত্রী তুরাগ নদীতে গোসল করতে যান। এসময় এক ছাত্রী পানির স্রোতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে অপর ছাত্রীরা এগিয়ে আসেন। এরপর পর্যায়ক্রমে ৪ জন ছাত্রী পানিতে ডুবে যায়। অপর শিক্ষার্থী সাঁতরে তীরে ওঠে ঘটনাটি স্থানীয় লোকজন ও স্বজনদের জানিয়েছেন। পরে স্থানীয়রা উদ্ধার তৎপরতার একপর্যায়ে তুরাগ নদী থেকে রিচি আক্তারের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার পর গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর পৌণে ৪টার দিকে নিখোঁজ আইরিন ও মায়ার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে এখনো রিয়ার হদিস পায়নি ফায়ার সার্ভিস।

স্বজন ও এলাকাবাসীরা আরটিভি নিউজকে জানিয়েছেন, ঘটনাস্থলে জয়দেবপুর থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা উপস্থিত রয়েছেন।

জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন আরটিভি নিউজকে বলেন, বিকেল পর্যন্ত তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ একজনের সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ তৎপরতা রয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
X
Fresh