• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

খালে গোসলে নেমে ৩ স্কুলছাত্রী নিখোঁজ

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৭
খালে গোসলে নেমে ৩ স্কুলছাত্রী নিখোঁজ
স্কুলছাত্রী নিখোঁজ

গাজীপুরের সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নে একটি খালে গোসল করতে নেমে ৪ স্কুলছাত্রী পানিতে তলিয়ে গেছে। এ সময় গুরুতর অবস্থায় একজনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয় এলাকাবাসী। অপর ৩ জনকে উদ্ধারে তল্লাশি চালাচ্ছেন ডুবুরি দলের সদস্যরা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে ওই ইউনিয়নের উত্তর পানশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্রীরা হলেন, রিচির ছোট বোন শম্পা মডেল স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী রিয়া (১০), একই এলাকার হায়েত আলীর মেয়ে ও পাইনশাইল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪) এবং ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী স্থানীয় মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম (১৫)।

উদ্ধার সাদিয়া আক্তার রিচি (১৪), স্থানীয় পানশাইল উত্তরপাড়া এলাকার মো. সোলায়মান মিয়ার বড় মেয়ে ও ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

শম্পা মডেল স্কুলের প্রতিষ্ঠা শফিকুল ইসলাম জানান, সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে ৪ জন পাইনশাইল খালে গোসল করতে নামে। একপর্যায়ে পানির স্রোতের টানে রিচি খালের গভীরে তলিয়ে যেতে থাকে। এ সময় তার সঙ্গীরা চিৎকার শুরু করে এবং তাকে উদ্ধার করতে গেলে তারাও পানিতে নেমে তলিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় রিচিকে উদ্ধার করতে পারলেও অন্যদের সন্ধান পায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল হামিদ এই তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি অভিযান শুরু করে। বিকেল সোয়া ৩টার দিকেও নিখোঁজ ছাত্রীদের উদ্ধার করা সম্ভব হয়নি।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহানন্দায় গোসলে নেমে ২ শিশুর মৃত্যু
পদ্মায় গোসলে নেমে কলেজ শিক্ষার্থীর মৃত্যু  
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
X
Fresh