Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮
আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৩

ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ছিনতাই

ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ছিনতাই
আটককৃত মশিউর রহমান আশিক

দিনাজপুরের বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নে এক বিকাশ ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ৩ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মশিউর রহমান আশিক (২২) নামে ওই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নের ভগবানপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এর আগে একই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী আল আমিন আলী বাদী হয়ে টাকা ছিনতাইয়ের একটি মামলা দায়ের করেন।

আটককৃত ব্যক্তি ভগবানপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে মশিউর রহমান আশিক (২২)। ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী আল আমিন ২নং ফরক্কাবাদ ইউনিয়নের দামাইল ডাঙ্গাপাড়ার মৃত শাহ জাহান আলীর ছেলে ও কাঞ্চন মোড়ের বিকাশ দোকানের স্বত্বাধিকারী।

বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, আশিক দীর্ঘদিন ধরে বিকাশ ব্যবসায়ী আল আমিন আলীর কাছে বাকীতে লোড ও বিকাশ নিয়ে আসছিল। আশিকের কাছে দোকানদারের ৪৭ হাজার ৬২৬ টাকা পাওনা ছিল। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে আশিক ওই দোকানের সামনে আসলে দোকানদার বাকী টাকা আদায়ের জন্য কথা বললে সে ক্ষিপ্ত হয়ে কোমরে থাকা একটি পিস্তল তার মাথায় ঠেকিয়ে দোকানের ক্যাশ বাক্সে রাখা ৩ লাখ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশেপাশের অন্যান্য ব্যবসায়ীরা বিষয়টি জানতে পেরে দিনাজপুর-সেতাবগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ করতে থাকে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করে।

তিনি আরও জানান, ভুক্তভোগী দোকানদার সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আশিককে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এসময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

জিএম/এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS