• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫
বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় বিপুল পরিমাণ ইয়াবা ও দেশিয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, জেলার উখিয়া উপজেলার রেজুআমতলী সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ শাহজাহান (২৭) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও দেশিয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে।

৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ জানিয়ছেন, রোববার ভোরে উখিয়ার রেজুআমতলী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান প্রবেশ করবে এমন সংবাদে টহল জোরদার করে বিজিবি। টহরত বিজিবি সদস্যরা ৪-৫ জনের একটি দল প্রবেশের চেষ্টাকালে তাদের থামানোর সংকেত দেয়।
কিন্তু তারা না থেমে বিজিবির অবস্থান ঠিক পেয়ে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে শাহজাহানের মরদেহ ও অস্ত্র, ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে টেকনাফে ২ বিজিবির সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় বিপুল পরিমাণ ইয়াবা ও দেশিয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফ উপজেলা চেয়ারম্যানকে বদির হুমকি, গুলিবর্ষণের অভিযোগ
গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ: উদ্ধার কাজে ২ প্লাটুন বিজিবি
অপহৃত ১০ জেলেকে ছেড়ে দিয়েছে আরাকান আর্মি
অপহরণের ৮ ঘণ্টা পর একই পরিবারের ৩ জনকে উদ্ধার
X
Fresh