Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

স্কুলছাত্রের ওপর পাশবিকতা, যুবক কারাগারে 

স্কুলছাত্রের ওপর পাশবিকতা, যুবক কারাগারে 
যুবক কারাগারে 

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ৫ম শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের ঘটনায় কলেজ শিক্ষার্থী রাজু আহমেদকে (২০) কারাগারে পাঠিয়েছে আদালত।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে একই দিন দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত রাজুকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্ত কলেজ শিক্ষার্থী উপজেলার মৈত্র বড়হর গ্রামের আমির হোসেনের ছেলে রাজু আহমেদ। তিনি উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের শিক্ষার্থী।

ভুক্তভোগী স্কুল শিক্ষার্থীর মা জানান, শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে রাজু আমার ছেলেকে মোবাইল গেম খেলার কথা বলে ডেকে নেয়। পরে সে আমার ছেলেকে একটি খড়ের পালার আড়ালে বলাৎকার করে। ওর চিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে রাজু পালিয়ে যায়। ছেলেকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুলন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) হুজ্জাতুল আরটিভি নিউজকে জানান, বলাৎকারের ঘটনায় ভুক্তভোগী ছাত্রের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত রাজুকে গ্রেপ্তার করা হয়। বিকেলে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS