Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৯
আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৪:০২

হাসপাতালের শৌচাগারে ঝুলছিল বৃদ্ধার মরদেহ

হাসপাতালের শৌচাগারে ঝুলছিল বৃদ্ধার মরদেহ
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মের একটি শৌচাগার থেকে মালেকা খাতুন (৬০) নামে এক রোগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ওই রোগীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত মালেকা খাতুন আলমডাঙ্গা উপজেলার কুয়াতলা গ্রামের গোলাম রসুলের স্ত্রী।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ আরটিভি নিউজকে জানিয়েছেন, গত ৮ সেপ্টেম্বর অসুস্থ হয়ে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি হন মালেকা খাতুন। তিনি মানসিক রোগসহ বিভিন্ন রোগে দীর্ঘদিন যাবৎ ভুগছিলেন। রাতে তার সাথে থাকতেন না পরিবারের সদস্যরা।

গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শৌচাগারে যান মালেকা খাতুন। দীর্ঘক্ষণ না ফিরলে পাশের এক নারী শৌচাগারে গিয়ে মালেকা খাতুনের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

তিনি আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, খবর পেয়ে আমরা বিষয়টি আলমডাঙ্গা থানা পুলিশকে অবহিত করি। আসলে মানসিক সমস্যার কারণে তিনি আত্মহত্যা করেছেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর আরটিভি নিউজকে জানিয়েছেন, হাসপাতালের শৌচাগারের জানালায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছেন মালেকা খাতুন। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি হয়েছে। কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS