Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

মানিকগঞ্জ (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৩:১১
আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪২

পুলিশ সদস্যের স্ত্রীর হাত, পা বাঁধা মরদেহ উদ্ধার

পুলিশ সদস্যের স্ত্রীর হাত, পা বাঁধা মরদেহ উদ্ধার
ফাইল ছবি

মানিকগঞ্জ জেলা শহরের রিজার্ভ ট্যাংক এলাকায় একটি ফ্ল্যাট থেকে পুলিশ কনস্টেবলের স্ত্রীর হাত, পা, গলা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

ফ্ল্যাট বাড়ির মালিক কিতাব উদ্দিন আরটিভি নিউজকে বলেন, গত আগস্ট মাসে পুলিশ সদস্য মাসুদ রানা ফ্ল্যাটটি ভাড়া নেন। মাসুদ রানা গাজিপুরে কর্মরত রয়েছেন। তিনি ছুটি পেলে এই বাসায় আসেন। আর স্ত্রী বিলকিস আক্তার (৩০) দুই সন্তানকে নিয়ে ওই ফ্ল্যাটে বসবাস করতেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল আটটার দিকে মাসুদ রানার সন্তানদের কান্নার শব্দ পেয়ে প্রতিবেশিসহ কয়েকজন ঘরে ঢুকে খাটের ওপর হাত, পা, গলা বাঁধা অবস্থায় বিলকিসের লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন।

জানা গেছে, মাসুদ রানা মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বিলকিস আক্তার মানিকগঞ্জের ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা আরটিভি নিউজকে জানিয়েছেন, আপাতত মনে হচ্ছে শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে তদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS