• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

নৌকা থেকে পড়ে নিহতের সংখ্যা বেড়ে তিন

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২১, ১৫:১১
নৌকা থেকে পড়ে নিহতের সংখ্যা বেড়ে তিন
সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের এনায়েতপুরে নৌকা থেকে পড়ে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে চারজন। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে চৌহালী উপজেলার এনায়েতপুর ঘাটের কাছাকাছি এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জামালপুর জেলার ইসলামপুর থানার পাতাশী গ্রামের মৃত সৌরদ্দীর স্ত্রী ঝিলিমন বেগম, একই জেলার দেওয়ানগঞ্জ উপজেলার খোরমা মধ্যপাড়া গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী ফুল বেগম ও গায়েনপাড়া গ্রামের মিন্টু মিয়ার ছেলে ইয়াছিন।

নৌ পুলিশ উদ্ধার অভিযান শুরু করলেও নিখোঁজের ২০ ঘণ্টা পরও ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ঘটনার পর থেকে ঘটনাস্থলে অপেক্ষা করেছেন নিখোঁজ ব্যক্তিদের স্বজনরা।

চৌহালী নৌ পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, জামালপুর থেকে এনায়েতপুর খাজা ইউনুস আলীর মাজারে যমুনা নদী দিয়ে নৌকা যোগে আসছিলেন তারা। নৌকাটি এনায়েতপুর ঘাটের কাছাকাছি আসলে প্রবল স্রোতের টানে নৌকাটি কাত হয়ে কয়েকজন যাত্রী নদীতে পড়ে যায়। এতে ঘটনার দিনই ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ ও শুক্রবার দুপুরে শাহজাদপুরের মোনাকোসা এলাকায় যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 
মেঘনায় ট্রলারডুবি, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ১
সিরাজগঞ্জে হেরোইনসহ ধরা পড়া দুই বাসযাত্রীর যাবজ্জীবন কারাদণ্ড
X
Fresh