• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে খুন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২২
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর গলাকেটে খুন 
গলাকেটে খুন 

চুয়াডাঙ্গায় পরকীয়ার জের ধরে এক কুয়েত প্রবাসীর স্ত্রীকে গলাকেটে খুন করেছে দুর্বৃত্তরা। এরই মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে সদর উপজেলার নতুন যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

নিহত আয়না খাতুন (৩৮) একই গ্রামের কুয়েত প্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন, একই গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮), মৃত বাহার লস্করের ছেলে আব্দুর রহমান (৫২) ও ওসমান মণ্ডলের ছেলে মামুন মণ্ডল (২৭)।

স্থানীয়রা জানান, প্রায় ১৮ বছর আগে জীবিকার তাগিদে কুয়েতে যান হাবিল। সেই থেকে একই গ্রামের ওসমান মণ্ডলের ছেলে মামুন মণ্ডল আয়না খাতুনকে বিরক্ত করতো। এদিকে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ২টার দিকে খুন হন আয়না খাতুন। সেসময় বাড়ির প্রধান ফটক ও ঘরের মূল ফটক বন্ধ ছিল। তার চিৎকারে বাড়ির আশপাশের সবাই ছুটে আসলে তার আগেই মারা যান আয়না খাতুন। পরে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে এসে মরদেহের পাশ থেকে একটি ছুরি উদ্ধার করে পুলিশ। এদিকে মরদেহ দেখে ধর্ষণের পর খুন করা হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা। এ ঘটনায় রাতেই ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সরোজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) নিখিল অধিকারী আরটিভি নিউজকে জানান, কারও একার পক্ষে এই ঘটনা ঘটানো সম্ভব নয়। ধারণা করা হচ্ছে, কয়েকজন মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এরই মধ্যে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষণ হয়েছে কি না। তা ময়নাতদন্তের পরই জানা যাবে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
X
Fresh