• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির ভিশন ছিল হাওয়া ভবন : কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট, কুমিল্লা

  ১১ মে ২০১৭, ২০:২৩

সড়ক পরিহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, ২০০১ সালে বিএনপির ভিশন ছিল ২০০৪ সালে সন্ত্রাসবিরোধী র‌্যালিতে অ্যাটাক করে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করা। তাদের যদি কোনো ভিশন থাকে সেটা হাওয়া ভবন সৃষ্টি করে উন্নয়নের নামে লুটপাট করা।

বৃহস্পতিবার বিকালে কুমিল্লার পদুয়ার বাজার রেলওয়ে ওভার পাস নির্মাণ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। বেসরকারি ঠিকাদারী প্রতিষ্ঠান পিবিএল পদুয়ার বাজার রেলওভার পাসের কাজ সম্পূর্ন শেষ করতে ব্যর্থ হওয়ায় সেনাবাহিনীকে বাকী কাজের দায়িত্ব দেয়া হয়। এখন পর্যন্ত ৯৭ শতাংশ কাজ শেষ হয়েছে। আগামী অক্টোবরের মধ্যে ওভারপাসের পুরো কাজ শেষ হবার আশা ব্যক্ত করেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, প্রকৃতপক্ষে বিএনপির ভিশন হচ্ছে হাওয়া ভবন বানিয়ে লুটপাট, দুর্নীতি আর এতিমের টাকা মেরে খাওয়া। অতীতে বিএনপির ভিশন ছিল ২১ আগস্ট গ্রেনেড হামলা করা। সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যাকে হত্যা করা। গাজীপুরে আওয়ামী লীগের সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারকে হত্যা হত্যা করা। পাঁচ বছরে আওয়ামী লীগের পাঁচ হাজার নেতাকর্মীকে হত্যা করা। আগামীতেও বিএনপির ভিশন মানুষ হত্যা করা।

এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগ ও কুমিল্লা সড়ক বিভাগ ও মহাসড়কের চারলেন প্রকল্পের বিভাগীয় কর্মকর্তারা।

সি/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh