Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জের ভৈরবে অভিনব কৌশলে পাচারকালে বিপুল পরিমাণে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজা এলাকা থেকে পিকআপ ভর্তি ১‘শ ৮৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে। তারা হলেন, হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার আফতাব মিয়ার ছেলে সোহান (২২) এবং একই উপজেলার ইউনুছ মিয়ার ছেলে নজরুল (২৬)।

বুধবার (৪ আগস্ট) দুপুরে ভৈরব র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, ঢাকা-সিলেট মহাসড়কে মাদকের একটি বড় চালান আসছে বলে গোপন সংবাদে ভিত্তিতে তারা জানতে পারেন। এমন খবরের ভিত্তিতে একটি পিকআপ ভ্যান আটক করে র‌্যাব। পরে তল্লাশি চালিয়ে ১২টি কাঠের দরজার ভেতরে অভিনব কৌশলে রাখা গাজাঁর ২শ’ ১৬টি প্যাকেটে উদ্ধার করা হয়। যার ওজণ ১শ’ ৮৫কেজি। এসময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার দায়ে দুইজনকে আটক করা হয়। উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ টাকা। এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে চক্রটি দীর্ঘদিন যাবত হবিগঞ্জ থেকে মাদকের বড় বড় চালান রাজধানী ঢাকা শহরে পাচার করে আসছে বলে স্বীকার করেছে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS