Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮

শাহজাদপুরে ৮ সপ্তাহ পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

শাহজাদপুরে ৮ সপ্তাহ পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রামের ছাত্তার মোল্লার ছেলে মোঃ বাবলু চৌধুরী (৩৫)'র লাশ দাফনের ৮ সপ্তাহ পর উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (৩ জুলাই) দুপুরে আদালতের নির্দেশে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ও ম্যাজিষ্ট্রেট আবু বক্কার সিদ্দিক এর উপস্থিতিতে কবর থেকে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়।

নিহতের স্ত্রী রেখা খাতুন বলেন, গত ৯ জুন রাতে আমি আমার সন্তানকে নিয়ে রুমে ঘুমিয়ে ছিলাম এবং আমার স্বামী অন্য একটি রুমে ঘুমিয়ে ছিল। হঠাৎ স্বামীর কোন সাড়াশব্দ না পেয়ে তাকে ডাক দেই। তিনি কোন উত্তর না দিলে তার গায়ে ধাক্কা দিয়ে দেখি তিনি অচেতন। এসময় আমি চিৎকার করলে আসপাশের লোকজন এসে আমার স্বামীকে মৃত অবস্থায় পায় এবং পরেরদিন লাশ দাফন করে।

পারিবারিক সূত্রে জানা যায়, বাবুল চৌধুরিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায়, নিহতের ভাই আবুল হোসেন বাদী হয়ে নিহতের স্ত্রী রেখাসহ ৭ জনকে আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে আদালত লাশ উত্তোলনের নির্দেশ দিলে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়। তারপর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS