Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

পুলিশ কর্মকর্তা বাবাকে স্যালুট সেনা কর্মকর্তা মেয়ের

পুলিশ কর্মকর্তা বাবাকে স্যালুট সেনা কর্মকর্তা মেয়ের
পুলিশ কর্মকর্তা বাবাকে স্যালুট সেনা কর্মকর্তা মেয়ের

বাবা হলেন বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই), তার মেয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ক্যাপ্টেন। নিজে দেশের কাজে নিয়োজিত থেকে মেয়েকেও দেশের কাজে যোগদানের যোগ্য করে গড়ে তুলেছেন। সম্প্রতি বাবা-মেয়ে উভয় উভয়কে স্যালুট দিলেন। দেশ সেবায় নিয়োজিত দুই বাহিনীর এ দুই কর্মকর্তার স্যালুট দেয়ার এ ছবিটি দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছে বাবা-মেয়ে।

বাবা পুলিশের এসআই আব্দুস সালাম বর্তমানে কর্মরত রয়েছেন রংপুরের গঙ্গাচড়া মডেল থানায় কর্মরত।

বাবা-মেয়ের এই বিরল দৃশ্যটি ক্যামেরাবন্দি করে পোস্ট করা হয়েছে জেলা পুলিশ রংপুরের ফেসবুক পেইজে। পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে দেশের কাজে নিয়োজিত বাবা-মেয়ের ছবি। এতে অনেকেই মন্তব্য করেছেন- গর্বিত বাবার-গর্বিত মেয়ে।

ছবির পুলিশ কর্মকর্তা হলেন রংপুরের গংগাচড়া থানার এসআই আব্দুস সালাম। তার মেয়ে ডা. শাহনাজ পারভিন সেনাবাহিনীর ক্যাপ্টেন। পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, 'অভিনন্দন! পিতা সাব-ইন্সপেক্টর আব্দুস সালাম, গংগাচড়া থানা, রংপুর ও মেয়ে ক্যাপ্টেন ডা. শাহনাজ পারভিনকে। সন্তানের কাছে ধৈর্য, কষ্ট সহিষ্ণু ও নৈতিক আদর্শের প্রতীক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারলেই শুধু এ ধরনের অসাধারণ মুহূর্তের উদ্ভব হয়। জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে আবারও পিতা ও কন্যাকে আন্তরিক অভিনন্দন।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS