Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ২০:৫৯
আপডেট : ৩১ জুলাই ২০২১, ২১:০৩

চাঁদপুর সদর হাসপাতালে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর সদর হাসপাতালে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা
ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শারীরিক যন্ত্রণা সইতে না পেরে বিউটি বেগম (৩৫) নামে এক নারী হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

শনিবার (৩১ জুলাই) বিকেল ৬টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (৩১ জুলাই) বিকেলে হঠাৎ করে হাসপাতালে করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়ে গুরুতরভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যায়।

হাসপাতাল সূত্রে জানা যায় আহত, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহত বিউটি বেগমের শাশুড়ি আরটিভি নিউজকে জানান, তাদের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটি বেগম ছেলে খোকন মিয়ার স্ত্রী। গত ১১ দিন পূর্বে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।

তিনি আরও জানান, গত ১১ দিন ধরে তিনি তার ছেলের বউকে নিয়ে ওই ওয়ার্ডে ভর্তি রয়েছেন। পারিবারিকভাবে তাদের কোনো ঝামেলা নেই বলেও তিনি জানান। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এ ঘটনা শুনতে পান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মো. ওমর ফারুক রূপক জানান, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয়-তলা থেকে লাফ দিয়েছে। তবে সে করোনা পজিটিভ রোগী।

তিনি আরও জানান, আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সে থেকেও মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। আগামীকাল হয়তো অর্থোপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা প্রদান করবেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS