Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার

নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার
নওগাঁয় অস্ত্র-গুলিসহ ব্যবসায়ী গ্রেপ্তার

নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ডালিম হোসেন (৩৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ে এই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার ডালিম হোসেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলামপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ শুক্রবার (৩০ জুলাই) সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বৃহস্পতিবার রাতে নিয়ামতপুর উপজেলার মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের দিকে একজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে আসছে। এমন তথ্যের ভিত্তিতে তিন রাস্তার মোড়ের চেকপোস্ট পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। চেকপোস্ট পরিচালনার সময় রাত ৮টার দিকে একটি সবুজ রংয়ের ব্যাটারিচালিত তিন চাকা বিশিষ্ট ভ্যান ঘটনাস্থলে এলে থামাতে সংকেত দেন র‌্যাবের সদস্যরা। এ সময় র‌্যাবকে দেখতে পেয়ে ভ্যান থেকে নেমে ডালিম হোসেন কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে আটক করেন। এরপর তার শরীরের তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করা হয়েছে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, তাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS