Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

নরসিংদীতে করোনাক্রান্ত ৭ হাজার ছাড়িয়েছে, খালি নেই হাসপাতালের শয্যা

নরসিংদীতে করোনাক্রান্ত ৭ হাজার ছাড়িয়েছে, খালি নেই হাসপাতালের শয্যা

নরসিংদীতে করোনাভাইরাসের সংক্রমণ ৭ হাজার ছাড়িয়েছে। শুত্রবার ( ৩০ জুলাই) সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে জেলা সিভিল সার্জন অফিস। জেলার ৬ উপজেলার প্রকাশিত তালিকা অনুসারে মোট আক্রান্তের সংখ্যা ৭০৩৯ জন।

অন্যদিকে নরসিংদী কোভিড ডেডিকেটেড ৮০ শয্যা হাসপাতালের বেড পরিপূর্ন হয়ে যাওয়ায় নতুন করানো রোগী ভর্তি সম্ভব হচ্ছেনা বলে এক বিজ্ঞপ্তি দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। গত সোমবার থেকেই হাসপাতালের দেয়াল ও শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ঝুলছে বিজ্ঞপ্তিটি।

বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়, ৮০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ১০০ জনেরও অধিক রোগী ভর্তি আছে। যার ফলে নতুন করে এখন আর রোগী ভর্তি নেয়া হচ্ছেনা।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় এই জেলায় আক্রান্ত হয়েছেন ১৪৭ জন। এর মধ্যে সদর উপজেলায় ৬০ , রায়পুরায় ১৮, বেলাবোতে ১১, মনোহরদীতে ১৪, শিবপুরে ৩২ এবং পলাশে ১২ জন রয়েছেন।

করোনা ডেডিকেটেড হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ( আরএমও) এ এন এম মিজানুর রহমান বলেন , প্রতিনিয়তই রোগীর চাপ বাড়ছে। আমাদের এখানে পর্যাপ্ত জনবল না থাকায় সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে।

সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বলেন, সবাইকে সামাজিক দূরত্বের বিষয়ে নজর দিতে হবে। বিশেষ করে নমুনা পরীক্ষার সময়ে যথেষ্ট পরিমাণ দূরত্বে দাঁড়াতে হবে। আর নমুনা দেওয়ার পর রেজাল্ট আসার আগ পর্যন্ত ঘরেই অবস্থান করতে হবে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS