Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুলাই ২০২১, ১৯:৩৮

পুকুর পাড়ে মিললো ৮ ফুট লম্বা অজগর

পুকুর পাড়ে মিললো ৮ ফুট লম্বা অজগর
৮ ফুট লম্বা অজগর

নরসিংদীতে এক মাছ চাষির পুকুর পাড়ের জালে আটকা পড়েছে প্রায় ৮ ফুট লম্বা একটি অজগর। সোমবার (২৬ জুলাই) বিকেলে সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামে অজগরটি আটকা পড়ে।

বিষয়টি নিশ্চিত করেন ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য কামরুল আহসান তুহিন। আটকের পর প্রাণিসম্পদ বিভাগ অজগরটি উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করে।

স্থানীয়রা জানান, চৌয়া গ্রামে আকাব্বর হোসেন নামে এক মাছ চাষি পুকুরের পাশে হাঁস প্রবেশে বাধা দেওয়ার জন্য প্লাস্টিকের জাল দিয়েছিলেন। সোমবার বিকেলে হঠাৎ সেখানে একটি বড় সাপ দেখতে পান স্থানীয় এক ব্যক্তি। সাপ দেখে ভয়ে তিনি চিৎকার শুরু করলে লোকজন জড়ো হয়। একপর্যায়ে টেঁটা দিয়ে আঘাত করে সাপটিকে বশে আনা হয়। পরবর্তীতে নরসিংদী সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসে যোগাযোগ করলে তারা এসে সাপটিকে উদ্ধার করে।

ইউপি সদস্য কামরুল আহসান তুহিন বলেন, এতবড় সাপ আমরা আগে দেখিনি। লম্বায় ৮ ফুট হবে। আমি নিজে উদ্যোগ নিয়ে প্রাণিসম্পদ অফিসে যোগাযোগ করি এবং তাদের কাছে গ্রামবাসী এটি হস্তান্তর করে। তবে কীভাবে, কোথা থেকে এটি এখানে এলো তা এখনও জানা যায়নি।

নরসিংদী সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কামরুল ইসলাম বলেন, অজগর সাপটি উদ্ধার করে বন বিভাগের নিকট হস্তান্তর করা হয়েছে।

জেএইচ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS