• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শিশু কন্যাকে ধর্ষণের ১১ দিনেও গ্রেপ্তার হয়নি ধর্ষক

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুলাই ২০২১, ১৬:৫০
শিশু কন্যাকে ধর্ষণের ১১ দিনেও গ্রেপ্তার হয়নি ধর্ষক
সিরাজগঞ্জ থানা

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরকৈজুরি গ্রামের ৬ বছরের শিশুকন্যা ধর্ষণ মামলার আসামি ১১ দিনেও গ্রেপ্তার হয়নি নিরব হাসান (১৭)। দীর্ঘ দিনেও ধর্ষক গ্রেপ্তার না হওয়ায় নির্যাতিতা শিশুর অসহায় দরিদ্র পরিবার হতাশ হয়ে পড়েছেন। তারা অবিলম্বে ধর্ষক নিরবকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অভিযুক্ত নিরব হাসান (১৭) উপজেলার চর কৈজুরি গ্রামের আব্দুস সালামের ছেলে।

এ বিষয়ে শিশুটির বাবা, চাচাসহ পরিবারের আরও কয়েকজন সদস্য আরটিভি নিউজকে জানিয়েছেন, গত শুক্রবার (১৬ জুলাই) বিকেলে দোকান থেকে শিশুটি লাড্ডু ও সিংগারা কিনে বাড়ি ফিরছিলেন। এ সময় পথের মধ্যে থেকে তাকে মুখ চেপে ধরে তুলে নিয়ে পাশের নির্জন মানবমুক্তি এনজিও সংস্থার মডেল তাঁত কারখানার টয়লেটে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এরপর থেকে ধর্ষক নিরব হাসান পলাতক রয়েছে। এ ঘটনার দুই দিন পর নির্যাতিতা শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষক নিরবকে একমাত্র আসামি করে শাহজাদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তারা আরও আরটিভি নিউজকে বলেন, বখাটে ছেলে নিরব মানবমুক্তি অফিসের কেয়ারটেকার রজব আলীর আশ্রয় প্রশ্রয়ে দিনরাত নিয়মিতভাবে মানবমুক্তি অফিসে আড্ডা জমিয়ে মাদকদ্রব্য সেবন ও পিকনিকের নামে সাউন্ড বক্সে উচ্চ শব্দে গান বাজিয়ে নাচ গান করতো। এ সময়ে ওই পথ দিয়ে যাওয়ার সময় স্কুল-কলেজের ছাত্রীদের নানা ভাবে উত্ত্যক্ত ও শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করতো। এ বিষয়ে তার প্রভাবশালী বাবা আব্দুস সালামকে একাধিকবার বলেও কোন কাজ হয়নি।

এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখনও ধর্ষক নিরবকে গ্রেপ্তার করতে না পারায় তার পরিবার ও এলাকাবাসী হতাশ হয়েছেন। তারা অবিলম্বে ধর্ষক নিরবকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ আরটিভি নিউজকে বলেন, ধর্ষক নিরব পালিয়ে থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না। তাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
সিরাজগঞ্জে গাছে ধাক্কা দিয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১
পুলিশের ওপর হামলা, মদ-অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh