• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

মাস্ক পরতে বলায় পুলিশকে জনতার ধাওয়া!

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ২৩:১৮
মাস্ক পড়তে বলায় পুলিশকে ধাওয়া দিল জনতা!
পুলিশকে ধাওয়া দিল জনতা!

কঠোর লকডাউনে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা বাজারে নির্ধারিত সময় পার করে জটলা পাকানো বন্ধ এবং মাস্কবিহীনদের মাস্ক পরিধান করতে বলায় কর্তব্যরত পুলিশকে লাঞ্ছিত এবং ধাওয়া করেছে জনতা।

রোববার (২৫ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে। এ সময় এ এস আই বুলবুল ইসলাম ও কনস্টেবল আজমাইনকে ধাওয়া দেয় উত্তেজিত জনতা। জনরোষ থেকে বাঁচতে দৌড়ে কচাকাটা বালিকা উচ্চ বিদ্যালয় সড়কে নিজ ভাড়া বাসায় ঢোকেন এ এস আই বুলবুল ইসলাম। পরে জনতা লাঠিসোটা নিয়ে ওই বাসার সামনে অবস্থান নেয় এবং গেট ভেঙে ফেলার চেষ্টা করে। এরপরে থানা থেকে ওসিসহ অন্যান্য পুলিশ এসে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এএসআই বুলবুলকে থানায় নিয়ে আসেন।

এসআই বুলবুল আরটিভি নিউজকে বলেন, লকডাউনে হাট বাজারের বেঁধে দেয়া সময় পার হওয়ায় কচাকাটা বাজারে মানুষজনকে বিভিন্ন স্থানে দলবদ্ধ হয়ে জটলা পাকাতে দেখি। তাদের জটলা ছত্রভঙ্গ এবং মাস্কবিহীন কিছু মানুষকে মাস্ক পরিধান করতে বলি। এ সময় কয়েকজন মানুষ আমার উপর চড়াও হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক বিষয়টি নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশে সংকট বাড়বে জনতা ব্যাংকের
ব্যাংকের ম্যানেজারসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা
জনতা ব্যাংকের ভল্ট থেকে উধাও ৫ কোটি টাকা, গ্রেপ্তার ৩
X
Fresh