• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ভাসুরের বিরুদ্ধে গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগ

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৩:২৩
ভাসুরের বিরুদ্ধে গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগ
ফাইল ছবি

ফেনীর সোনাগাজীতে দক্ষিন পূর্ব চর ছান্দিয়ার পল্লী চিকিৎসক সুরেশ চন্দ্র দাসের বিরুদ্ধে এক গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা হয়েছে। সুরেশ দাস পৌর শহরের মাহবুব চেয়ারম্যান বাড়ির বিশখা মেডিশপের মালিক এবং গোপাল আমিনের ছেলে।

শনিবার (২৪ জুলাই) সকালে সংবাদমাধ্যমকে কর্মীদের ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, সুরেশ চন্দ্র দাস তার মৃত দুই ভাইয়ের পৈত্রিক সম্পত্তি দখল করে রেখেছে। অভিযোগ উঠেছে মৃত আপন দুই ছোট ভাইয়ের স্ত্রীদের বিভিন্ন সময় শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় সুরেশ।

তাদেরকে মধ্যরাতে নানা কুরুচিপূর্ণ বাক্য উচ্চারণ করে ডাকতে থাকেন। ওই গৃহবধূদের সামনে গোপনাঙ্গ প্রদর্শন করে। অশ্লীল ছবি ও ভিডিও ক্যামেরায় ধারণ করে সংবাদমাধ্যমকে তুলে ধরেন দুই গৃহবধূ।

তারা আরও বলেন, সুরেশের অত্যাচার থেকে রেহাই পেতে তারা বিভিন্ন সময় স্বামীর ভিটে ছেড়ে বাবার বাড়িতে গিয়ে আশ্রয় নিতে বাধ্য হয়েছেন। এখনও তারা সুরেশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

গত ২০ জুলাই এ ব্যাপারে সুরেশ চন্দ্র দাসের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত গৃহবধূ। সুরেশ চন্দ্র দাসের বিরুদ্ধে এর আগেও একাধিকবার ধর্ষনচেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল।

তার অত্যাচার ও নির্যাতন থেকে রেহাই পেতে নির্যাতিতরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

অভিযোগ অস্বীকার করে সুরেশ জানিয়েছে, গোসল শেষে ঘরে ফেরার পথে লুঙ্গি সরে যাওয়ার সময় গোপনে ভিডিও ধারন করে তাকে হেনস্তা করার পায়তারা হচ্ছে। এ ঘটনায় তিনিও থানায় পাল্টা অভিযোগ দিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই বেলায়েত হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, গৃহবধূর লিখিত অভিযোগ পাওয়ার পরে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়। একই সাথে প্রত্যক্ষদর্শী এবং নির্যাতিত গৃহবধূদের সাথে কথা বলা হয়েছে। দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
নড়াইলে পল্লী চিকিৎসক ও ফার্মেসিকে জরিমানা
বিয়ে করতে না পেরে বান্ধবীর গোপন ভিডিও ফাঁস
X
Fresh