Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

মসজিদে নামাজ পড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮

মসজিদে নামাজ পড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
ফাইল ছবি

ঈদের দিন নেত্রকোনার কেন্দুয়ায় মসজিদে জোহরের নামাজ পড়া নিয়ে দুই দলের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আট জন আহত হয়েছেন। আজ বুধবার (২১ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার চান্দপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, ওই গ্রামে উত্তরপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে মাবুবুল আলমের সঙ্গে গ্রামের শফিক ও কবীর মিয়ার বিরোধ চলে আসছিল। এ নিয়ে গ্রামে দুইটি পক্ষের সৃষ্টি হয়। ঈদের নামাজ পড়তে করতে গ্রামের সবাই মসজিদে যান। তখন এক পক্ষ ঈদের নামাজ মসজিদ ও বারান্দায় করার কথা বলে; অপরপক্ষ মসজিদ প্রাঙ্গণে করার কথা বলে। পরে গ্রামের মুরুব্বীদের হস্তক্ষেপে শান্তিপূর্ণভাবে ঈদের নামাজ শেষ হয়।

তিনি আরও জানান, এর জেরে দুপুরে একটি পক্ষের লোকজন জোহরের নামাজ পড়তে গিয়ে দেখেন অপর পক্ষের লোকজন মসজিদে তালা লাগিয়ে দিয়েছে। তখন তারা মসজিদের বারান্দাতেই নামাজ পড়ার প্রস্তুতি নেন। ওই সময় অপর পক্ষের লোকজনও মসজিদে আসেন। এ সময় এই দুই পক্ষ দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আট জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে সেখানে পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে থানায় মামলা নেওয়া হবে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS