Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২১ জুলাই ২০২১, ০৮:৩২
আপডেট : ২১ জুলাই ২০২১, ০৮:৩৬

পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে জখম ৩ জনকে, আটক ২ 

পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে জখম ৩ জনকে, আটক ২ 
কুপিয়ে জখম ৩

নরসিংদীর পলাশে পূর্ব শত্রুতার জের ধরে ৩ জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত ২ জনকে ঢাকা মেডিকেল প্রেরণ করেছে নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

মঙ্গলবার (২০ জুলাই) রাত ১০টার দিকে রামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন, পলাশের গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের আবদুল দুলু মিয়ার ছেলে আব্দুল রহমান (৪০), আবদুল মান্নান মিয়ার ছেলে আশিক রহমান (২২) সিয়াম রহমান (১৭)। এ সময় গুরুতর আহত আশিক ও আব্দুল রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও আহত সিয়াম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল রহমানের সঙ্গে প্রতিবেশী হাফিজুলের ছেলে শোভন নামে এক যুবকের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২০ জুলাই) রাত ১০টার দিকে রামপুর এলাকায় রাস্তায় কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে শোভন ও তার সহযোগীরা আব্দুলকে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার ভাতিজা আশিক ও সিয়ামকেও কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে দ্রুত নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত আব্দুল রহমান ও আশিক রহমানকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ নাসিরুদ্দিন আরটিভি নিউজকে জানান, পূর্ব শত্রুতার সূত্র ধরেই এ ঘটনা ঘটেছে। এরই মধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS