Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি

  ১৯ জুলাই ২০২১, ২০:৩৬
আপডেট : ১৯ জুলাই ২০২১, ২১:৪২

ঈদের প্রভাব নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে 

ঈদের প্রভাব নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

এবারের ঈদযাত্রায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নেই কোথায়ও। স্বাভাবিকভাবে চলাচল করছে দূরপাল্লার যাত্রীবাহী পরিবহন। তবে সড়কে বাসের জন্য ভিড় করছেন ঘরমুখো যাত্রীরা। তবে স্বাস্থ্যবিধি ছিল উপেক্ষিত। যাত্রীদের সামাজিক দূরত্ব মানতে দেখা যায়নি।

সোমবার (১৯ জুলাই) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অলংকার ও এ কে খান মোড়ে যাত্রীরা গাড়ির জন্য দাঁড়িয়ে আছে। অধিকাংশ যাত্রী, বাসচালক ও হেলপারদের মুখে মাস্ক নেই। যাত্রীদের ভিড় থাকলেও পর্যাপ্ত সংখ্যক বাস মহাসড়কে রয়েছে।

মাকসুদ নামে এক যাত্রী আরটিভি নিউজের কাছে অভিযোগ করে বলেন, প্রতি আসনে যাত্রী নেওয়ার কথা একজন।কিন্তু ভাড়া নিচ্ছে দ্বিগুণ।

সিরাজুর রহমান বাবুল নামে এক যাত্রী আরটিভি নিউজকে বলেন, সীতাকুন্ডের কুমিরায় যাবেন। প্রতি আসনে যাত্রী নেওয়ার কথা ছিল একজন। হেল্পার ও চালক প্রতি আসনে দুইজন করে যাত্রী নিচ্ছেন আবার ভাড়াও নিচ্ছেন দ্বিগুণ।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক শফিকুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা রয়েছে।

যাত্রীদের স্বাস্থ্যবিধি না মানার ব্যাপারে তিনি বলেন, স্বাস্থ্যবিধি না মানলে পুলিশ তাদের সচেতন করছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ে সীতাকুন্ড অংশে কোথাও কোনো যানজট নেই। দূরপাল্লার যাত্রীবাহী গাড়িগুলো নির্ধারিত সময়ে গন্তব্যে যাচ্ছে।

এমআই/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS