Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ১৭:২৪
আপডেট : ১৮ জুলাই ২০২১, ১৭:৩৬

ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে তিন সন্তানের বাবা গ্রেপ্তার

ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৩ সন্তানের জনক গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত মো. লিটন ওরফে চান মিয়া

নোয়াখালীর চাটখিল উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৮ জুলাই) সকালে তাকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান। এর আগে শনিবার (১৭ জুলাই) রাত ১২টায় চাটখিল খিলপাড়া তদন্ত কেন্দ্রের একদল পুলিশ উপজেলার কালিকাপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ির আবু ছিদ্দিকের ছেলে মো. লিটন ওরফে চান মিয়া (৩৫)।

থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী এতিম। নানার বাড়িতে থেকে লেখাপড়া করছে। তাকে বিভিন্ন সময় একই বাড়ির ৩ সন্তানের জনক চান মিয়া কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন। এতে সে রাজি না হওয়ায় শুক্রবার (১৬ জুলাই) রাত ১১টার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘরের বাইরে গেলে চান মিয়া তাকে জাপটে ধরে শ্লীলতাহানি করেন। একই সঙ্গে ধর্ষণের চেষ্টাও চালান। এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে চান মিয়া পালিয়ে যান। পরে ভুক্তভোগী মেয়েটি বিষয়টি সবাইকে অবহিত করে। শনিবার (১৭ জুলাই) এ ঘটনায় ভুক্তভোগীর নানি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় অভিযোগ দায়ের করেন। পরে তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভুক্তভোগীর নানি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলার প্রধান আসামি চান মিয়াকে গ্রেপ্তার করেছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS