Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

রাজধানীতে ছাত্রদলের মিছিল ও শোডাউন

রাজধানীতে ছাত্রদলের মিছিল ও শোডাউন
ছাত্রদলের মিছিল ও শোডাউন

রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে স্লোগান ও শোডাউনে মুখরিত করে তুলেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (১৭ জুলাই) দুপুরে ঢাকার (উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিম) চার সাংগঠনিক মহানগরের নব গঠিত আহ্বায়ক কমিটিকে স্বাগত জানিয়ে ছাত্রদলের নেতৃত্বে এ স্লোগান ও শোডাউন দেয়া হয়। নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে স্লোগান দেন। ছাত্রদলের এ কর্মসূচীতে নেতাকর্মীদের উপস্থিতির কারণে এ সময় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সকাল থেকেই আলাদা আলাদা মিছিল নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে উপস্থিত হন ৪ মহানগর কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবরা। এ সময় পার্টি অফিসের সামনে উপস্থিত হওয়া নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়ে স্লোগান দিতে থাকেন। নেতাকর্মীরা পার্টি অফিস থেকে নাইটিঙ্গেল মোড় আবার নাইটিঙ্গেল মোড় থেকে পার্টি অফিস পর্যন্ত মিছিল করেন।

এ সময় মহানগরের নব নির্বাচিত নেতারা ছাত্রদলের কার্যক্রমকে আরও গতিশীল করে বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার অঙ্গীকার ব্যক্ত করেন। গত ১৪ জুলাই ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম ছাত্রদলের দুই সদস্যবিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক পাভেল শিকদার, সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক জসীম সিকদার রানা, সদস্য সচিব রুহুল আমিন সোহেল, ঢাকা মহানগর পূর্বের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব মোহাম্মদ আল-আমিন, ঢাকা মহানগর পশ্চিমের আহ্বায়ক মহাসীন সিদ্দিক রনি ও সদস্য সচিব আশরাফুল ইসলাম মামুন উপস্থিত ছিলেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS