Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬ 

নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহতের পরিবারের আহাজারি
নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬ 

নরসিংদীর পাঁচদোনায় কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক লেগুনাচালকসহ ৬ যাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন লেগুনার আরও ৫ যাত্রী। শুক্রবার (১৬ জুলাই) দুপুরে নরসিংদীর পাঁচদোনার ঘোড়াশাল-টঙ্গীর আঞ্চলিক সড়কের পাঁচদোনার চাকশাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লেগুনায় ১০-১২ জন ঘোড়াশাল থেকে পাঁচদোনার দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা ঘোড়াশালগামী কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরো চারজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- গাজীপুর জেলার কালীগঞ্জ থানার দক্ষিণসোম এলাকার মোজাফফর হোসেনের ছেলে চান মিয়া (৫৫), সুনামগঞ্জ জেলা দোহার উপজেলার বাংলাবাজার এলাকার সাইফুল ইসলামের স্ত্রী ঝর্না বেগম (৩০) ও তাদের ছেলে আল আমিন (১০), লেগুনাচালক নেত্রকোনা জেলা পূর্বধলা থানার নোয়াগাঁও এলাকার আব্দুল হান্নান এর ছেলে আমান মিয়া (২৩), অজ্ঞাত আরো দুইজনের পরিচয় পাওয়া যায়নি। এরমধ্যে অবস্থা গুরুতর হওয়ায় নরসিংদী বেলাব থানার বটেশ্বর গ্রামের খলিলুল্লাহ পাঠানের ছেলে হাফিজুল্লাহ পাঠানকে (৪৫) ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, দুর্ঘটনায় মা ও ছেলেসহ লেগুনার ছয়জন নিহত হয়েছে। আরো অন্তত ৫ জন আহতের খবর পাওয়া গেছে। এই ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। বিস্তারিত তথ্য ও নিহতের পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS