Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২১, ১৩:০৬
আপডেট : ১৬ জুলাই ২০২১, ১৩:৫৭

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ নিয়ে সংঘর্ষ

ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ শেষ হয়েছে গত ১১ জুলাই। সেসময় উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে জেলা পুলিশ। পুরো জেলায় মোতায়েন করা হয়েছিল পাঁচ শতাধিক পুলিশ সদস্য। তবে খেলার দিন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটলেও সেই খেলার চারদিন পর ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে সংঘর্ষে জড়ায় দুই দলের সমর্থকরা। এতে আহত হয়েছে অন্তত তিনজন।

আহতরা হলেন, একই গ্রামের মিনার মিয়া, মো. আলম, রবিউল। এদের মধ্যে মিনারকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

মাছিহাতা ইউপি চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল আরটিভি নিউজকে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় কোপা আমেরিকায় ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ নিয়ে খেওয়াই গ্রামের সর্দার বাড়ির শিপন (১৯) ও মুন্সি বাড়ির হৃদয়ের (১৮) মধ্যে বাগ-বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। হৃদয় আর্জেন্টিনা ও শিপন ব্রাজিলের সমর্থক। এ ঘটনার জেরে রাত ৮টার দিকে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে কয়েকজন আহত হন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, সকালে খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ এখনও পাওয়া যায়নি। তবে কোনো অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এমআই ।এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS