• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নদীতে যুবকের বস্তাবন্দী মরদেহ, চিরকুটে যা লিখে গেলেন

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২১, ১৬:৩৬
নদীতে যুবকের বস্তাবন্দী মরদেহ, চিরকুটে ‘ডুবে মরতে যাচ্ছি’ 
বড়াল নদী

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় বড়াল নদী থেকে শরীরের সঙ্গে মাটি-ভর্তি বস্তা বাঁধা অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৪ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার তিরাইল এলাকায় মরদেহটি পাওয়া যায়। তবে নিহত রুবেলের ঘর থেকে ‘নদীতে ডুবে মরতে যাচ্ছি’ লেখা একটি চিরকুট নোট পাওয়া গেছে বলে দাবি তার স্বজনদের।

নিহত রুবেল হোসেন রব্বেল (২৭) তিরাইল গ্রামের আবু হানিফ শেখের ছেলে। তিনি কিছু দিন আগে রাজশাহী কলেজ থেকে মাস্টার্স পাস করেন বলে জানা গেছে।

থানা-সূত্রে জানা যায়, রোববার (৪ জুলাই) ভোরে রুবেল বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। বেলা ১১টার দিকে স্থানীয়রা পাশের নদীতে তার ভাসমান মরদেহ দেখতে পান। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। এ সময় নিহতের ঘর থেকে একটি চিরকুট পাওয়া গেছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

চিরকুটে লেখা ছিল, ‘নদীতে আড়ের (সাঁকো) পূর্বে পানিতে ডুবে মরতে যাচ্ছি। রুবেল/রব্বেল=মানুষ মরণশীল। সমস্যা= কুষ্ঠরোগ+ লিঙ্গে ক্ষত’। তবে বাস্তবেই চিরকুটটি তার হাতের লেখা কিনা এটা নিয়ে পরিচিতজনদের মাঝে সন্দেহের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh