• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকচাপায় নিহত ২

কালিয়াকৈর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২১, ২২:৩৫
গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকচাপায় নিহত ২
গাজীপুরের কালিয়াকৈর

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক বাস স্টেশনে একটি কাভার্ড ভ্যানের চাপায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিকশাচালক নবাব আলী (৪৫) এবং মৌচাক হাইড্রঅক্সসাইড লিমিটেড কারখানার শ্রমিক জয়নাল আবেদিন (৪৫)।

এ দুর্ঘটনায় আরো কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে দুইজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে এবং অন্যদের মৌচাক পপুলার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ সালনা কোনাবাড়ী পুলিশ উদ্ধার করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে আটটার দিকে চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে একটি ট্রাক দ্রুতগতিতে গাজীপুরের দিকে যাওয়ার পথে মৌচাক বাস স্টেশন এলাকায় দাঁড়িয়ে থাকা কয়েকটি অটোরিকশাকে চাপা দেয়। এসময় ট্রাকের পিছনে থাকা আরেকটি ট্রাক স্টেশনে দাঁড়িয়ে থাকা কমপক্ষে ১০ শ্রমিককে চাপা দেয়। তবে ট্রাকটি চালক পালিয়ে গেলেও ট্রাকসহ হেলপারকে পুলিশ আটক করেছে।

সালনা কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন এবং ঢাকার হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের কেউ মামলা করলে তাদের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
X
Fresh