• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাপার্ডের কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়নে সেমিনার

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২১, ১১:০৮
বাপার্ডের কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়নে সেমিনার
বাপার্ডের কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়নে সেমিনার

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড) এর কার্যক্রম অবহিতকরণ ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) বাপার্ড হলরুমে স্বাস্থ্যবিধি মেনে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

বাপার্ডের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব শেখ মোঃ মনিরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমিনারটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বাপার্ডের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব শেখ মোঃ মনিরুজ্জামান বলেন, বাপার্ড একটি প্রশিক্ষণ ও গবেষণাধর্মী প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পর থেকে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়ে হাজার হাজার প্রান্তিক মানুষ স্বাবলম্বী হয়েছে। আমাদের এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে আমরা আজকের এই সেমিনারের মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের বক্তব্য নিয়ে আগামীতে আমাদের কর্মপরিকল্পনা প্রণয়ন করবো।

বাপার্ডের পরিচালক মোঃ মাহমুদুন্নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারটির উদ্বোধনী অনুষ্ঠানে বাপার্ডের পরিচালক ড. মোঃ আলমগীর হোসেন, উপ-পরিচালক কৃষিবিদ মোহাম্মদ তোজাম্মেল হক, আব্দুল গনি মিনা, মোর্শেদ হাসান মোস্তফা বক্তব্য রাখেন। এছাড়াও সেমিনারে জেলা-উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণির পেশার মানুষ অংশগ্রহণ করেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh