Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২১, ০৮:৪৭
আপডেট : ২৩ জুন ২০২১, ০৮:৫০

চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় ক'রোনা শনাক্তের হার ৯২ শতাংশ

চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৯২ শতাংশ
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬৯টি নমুনা পরীক্ষা করে আরও ৬৪ জন শনাক্ত হয়েছে। একই সঙ্গে করোনায় ৫ জনের মৃত্যু এবং শনাক্তের হার ৯২.৭৫ শতাংশ।

বুধবার (২৩ জুন) সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান এসব তথ্য সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন...ক'রোনাভাইরাস সংক্রমণ ও মৃ'ত্যুতে শীর্ষস্থানে খুলনা

মঙ্গলবার (২২ জুন) রাতে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের কাছে ৬৯টি নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে শনাক্ত হয় ৬৪ জনের। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৭৯৬ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ২২ জন, দামুড়হুদা উপজেলার ১০ জন, আলমডাঙ্গার ১০ জন এবং জীবননগরের ২২ জন রয়েছে।

বর্তমানে চুয়াডাঙ্গায় মোট করোনা রোগীর সংখ্যা ৬৮৭ জন। তার মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২৫৪ জন, আলমডাঙ্গা উপজেলায় ৮৭ জন, দামুড়হুদা উপজেলায় ২১৮ জন এবং জীবননগর উপজেলায় ১২৮ জন।

সদর উপজেলার ২৫৪ জনের মধ্যে ২১ জন হাসপাতালে, ২৩৪ জন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং একজনকে রেফার্ড করা হয়েছে। আলমডাঙ্গা উপজেলার ৮৭ জনের মধ্যে ৭৯ জন বাড়িতে, ৭ জন হাসপাতালে এবং ১ জনকে রেফার্ড করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বুধবার (২৩ জুন) সকাল ৬ টা থেকে জীবননগর উপজেলায় কঠোর লকডাউন শুরু হয়েছে। এর আগে রোববার (২০ জুন) সকাল ৬টা থেকে চুয়াডাঙ্গা পৌরসভাসহ সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নে ৭ দিনের জন্য কঠোর লকডাউন শুরু হয়েছে। ১৫ জুন লকডাউন করা হয় জেলার সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলা।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS