• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনের ফল ঘোষণাকে কেন্দ্র করে হামলা, আহত ১৫

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ১৮:৫৮
নির্বাচনের ফল ঘোষণাকে কেন্দ্র করে হামলা, আহত ১৫
ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের সাতাকাছিমায়া ইউপি নির্বাচনে ফল ঘোষণাকে কেন্দ্র করে সোমবার (২১ জুন) রাতে মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলায় পুলিশের এসআই, নির্বাচনী কাজে নিয়োজিত আনসার সদস্যসহ ১৫ জন আহত হয়েছেন। এসময় হামলাকারীরা উপজেলা নির্বাহী অফিসার, নির্বাচনী কাজে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিজিপি সদস্যদের বহনকরা গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ পাওয়া গেছে। সেসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার সেল ও গুলি নিক্ষেপ করে।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রাকিবুল হাসান শেখসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- পুলিশের এসআই ইমাম হাসান (৩১), মো. বাচ্চু মিয়া (৫৩), পুলিশ সদস্য মো. নুরুল আমীন (৫৮), ছগির হোসেন (২৮), দেব দুলাল হালদার (৩০), উপজেলা নির্বাহী অফিসারের দেহরক্ষী সাইমুন হোসেন (৩৫), আনসার সদস্য ইমারেজ ফকির (৩৫), মো. আমিন ফকির, মো. শাহ আলম (২৮) নির্বাচনী কাজে নিয়োজিত সালমা বেগম, স্থানীয় রিয়াজ শেখ (৫৬), হাসনা বানু (৮০) ও ছাত্রলীগ নেতা রাকিব শেখ আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার দিকে নির্বাচনী ফলাফল ঘোষণার কাজ শেষ হয়। ফলাফলে ওই ওয়ার্ডের মেম্বার মো. আলমগীর হোসেনকে বিজয়ী ঘোষণা করা হয়। ফল ঘোষণার কিছুক্ষণ পর বিজয়ী আলমগীর হোসেনের নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. কামরুল হোসেন মোল্লার কিছু ব্যালট বিজয়ী প্রার্থীর বাল্ডিলে রয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে। তখন কামরুল মোল্লার সমর্থকরা ভোট কেন্দ্রে গিয়ে ওই কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং কর্মকর্তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এর কিছুক্ষণ পর তারা কেন্দ্রে হামলা চালায়।

নাজিরপুর থানার ওসি মো. আশ্রাফুজ্জামান ওই সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলা ও সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সেখানে গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েল কখনোই হামাসকে হারাতে পারবে না: যুক্তরাষ্ট্র
বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, আহত ২৫ 
ভেস্তে গেল যুদ্ধবিরতির আলোচনা, রাফায় ইসরায়েলের ব্যাপক হামলা 
বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৪
X
Fresh