• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সড়কগুলো এখন মৃত্যু ফাঁদ

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ জুন ২০২১, ১৮:০৯
সড়কগুলো এখন মৃত্যু ফাঁদ
ছবি: আরটিভি নিউজ

কয়েক দিনের টানা বর্ষণে ঝিনাইদহের কালীগঞ্জে পৌর এলাকার সড়কগুলো মৃত্যু ফাঁদ পরিণত হয়েছে। শহরের হাসপাতালের সড়কটি একটি ব্যস্ততম সড়ক। প্রতিদিন আনুমানিক ৩ হাজার মানুষ চলাচল করে। এছাড়া এই সড়কে চলে ভ্যান, অটো, প্রাইভেট, ট্রাক সহ ইজিবাইক যানবাহন। ব্যস্ততম এই সড়কটির মেইন বাস-স্ট্যান্ড থেকে কালীগঞ্জ বাজার আধা কিলোমিটার দূরে ৩ নং ওয়ার্ডের পুরাতন হাটচাদনী মোড় নলডাঙ্গা রোডে রাস্তা ভেঙ্গে বড় খানা খন্দ তৈরি হয়েছে।

রোববার (২০ জুন) সকালে গিয়ে দেখা গেছে, পৌর এলাকার সরকারি এম ইউ কলেজ-রোড, নলডাঙ্গারোড, মধুগঞ্জবাজার, কলাহাটাসড়ক , হাসপাতাল সড়ক , কোলাবাজার সড়ক, কাশিপুর সড়ক নিমতলা বাস-স্ট্যান্ড, থানারোড, কাঁচামালবাজার সড়কের মাঝ খানে অসংখ্য ছোট বড় গর্ত তৈরি হয়েছে। কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ না করায় এটি একটি মরণ ফাঁদে পরিণত হয়েছে।

এ দিকে হাসপাতাল সড়কটি ব্যস্ততম হলেও এটি একটি গ্রামীন সড়ক। এই সড়কে প্রতিদিন শত শত ছোট বড় যানবাহন চলাচল করে। কয়েক দিনের ভারী বর্ষণে গর্ত সৃষ্টি হয়েছে। সড়কে চলাচল কারী বাপ্পা রাজ বলেন, সড়কটিতে বড় গর্ত সৃষ্টি হওয়ায় জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে প্রতিনিয়ত।

এ বিষয়ে কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম বলেন, সড়কের টেন্ডার হয়েছে। অতি দ্রুত সমস্যার সমাধান করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুঘুর চোখ সেলাই করে ফাঁদ পেতে পাখি শিকার
প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি-ভিডিও ধারণ করতেন তারা!
প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণা
ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ‌২
X
Fresh