• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

মাজার জিয়ারত করে ফেরার পথে প্রাণ গেল ৫ জনের

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২০ জুন ২০২১, ০৮:০৯
নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৪
ফাইল ছবি

নরসিংদীতে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে একই পরিবারের নারী ও শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মাইক্রোবাসটির আরও ৭ যাত্রী।

শনিবার (১৯ জুন) দিবাগত রাত ১২টার দিকে মাধবদী থানার পাঁচদোনা-ঘোড়াশাল সড়কের ভাটপাড়া সাকুরার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- মুক্তি আক্তার (৩০), তার ছেলে সাদিকুল (৮), রুবি আক্তার (৪০) ও তার মেয়ে রাহিমা (৩) এবং রোকেয়া আক্তার (৫২)।

আহতরা হলেন, সাইমা (১২), ইসরাত জাহান (৮), সামসুন্নাহার (৬০), শারমিন (৩৫), রাজিয়া (৪০), আ: রশিদ (৪০) ও কাজীমুদ্দীন (৫২)। তাদেরকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। হতাহতদের বাড়ি ঢাকার সাভার উপজেলার আশুলিয়া থানার জিরাব এলাকায়।

নিহতদের স্বজনদের বরাতে পুলিশ ও স্থানীয়রা জানান, সিলেটের মাজার জিয়ারত শেষে ১২ জন যাত্রী একটি হাইয়েস মাইক্রোবাসযোগে সাভারের আশুলিয়ার জিরাবো ফিরছিল। মাইক্রোবাসটি নরসিংদীর পাঁচদোনার ভাটপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটির এক পাশ দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মাইক্রোবাসটির যাত্রী এক নারী ও এক শিশুর মৃত্যু হয়। এসময় স্থানীয়রা মাইক্রোবাসটির আহত যাত্রীদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে আরও এক শিশু ও ঢাকা মেডিকেলে নেয়ার পথে আরও দুই নারীর মৃত্যু হয়। বাকি আহতদেরকে রাতেই নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ট্রাকটি জব্দ করলেও ট্রাক চালক পালিয়ে গেছে।

নিহতের স্বজন সাইফুল ইসলাম জানান, গত শুক্রবার রাতে আমার পরিবার ও আত্মীয় স্বজনরা ছেলের মানত দিতে সিলেটের মাজার জিয়ারত করতে গিয়েছিল। সিলেটের মাজার জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আমার স্ত্রী মুক্তি আক্তার (৩০) ও ছেলে সাদিকুল (৮) নিহত হন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. আসাদুজ্জামান খান জানান, ঘটনাস্থলে দুইজন নিহত হন। এছাড়া নিহত এক শিশুকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। আরও ৮ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে চারজনকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ঢাকায় পাঠানো হয়েছে। ঢাকায় নেওয়ার পথে আরও দুই নারীর মৃত্যু খবর পাওয়া গেছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান, দুর্ঘটনায় নারী ও শিশুসহ পাচঁ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিন জনের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক পলাতক রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, আহত ২৫ 
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 
X
Fresh