• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ওবায়দুল কাদেরকে কটূক্তি, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা আটক

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২১, ১৭:৫৩
ওবায়দুল কাদেরকে কটূক্তি, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা আটক
আটককৃত জিয়াউর রহমান সম্রাট

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন মন্তব্য ও কটূক্তি করায় নোয়াখালীতে ১ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) দুপুর ২টায় ঘোষবাগ ইউনিয়নের উত্তর লামছি গ্রাম থেকে তাকে আটক করা হয়। এর আগে বৃহস্পতিবার (১৭ জুন) দিনগত রাত ১২টায় নোবিপ্রবির ডিপিডি দপ্তরের সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাট নিজের আইডিতে ওবায়দুল কাদেরকে কটূক্তি করে স্ট্যাটাস দেন।

আটককৃত জিয়াউর রহমান সম্রাট (৩২) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) দপ্তরের সহকারী পরিচালক (এডি) ও কবিরহাট উপজেলার উত্তর লামছি গ্রামের ইউসুফ ভূঁইয়ার ছেলে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বলেন, সম্রাটের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফেসবুকে অশালীন মন্তব্য ও কটূক্তি করার অভিযোগ দায়ের হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় এ বিষয়ে কবিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম বাদী হয়ে কবিরহাট থানায় একটি অভিযোগ করেন।

ওসি আরও বলেন, নজরুল ইসলামের দায়ের করা অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযোগের সঙ্গে দেয়া ফেসবুকের স্ক্রিনশট পরীক্ষা করে দেখা হচ্ছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষে আহত ৩
ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি : ফেনীতে সহকারী অধ্যাপক বহিষ্কার
X
Fresh