Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ০৮:০৬
আপডেট : ১৭ জুন ২০২১, ০৮:৪৬

নরসিংদীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, গু'লিবিদ্ধ ২

নরসিংদীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২
দুই পক্ষের সংঘর্ষ

নরসিংদীর মাধবদী পৌরসভার সামনে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের হামলায় মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলরসহ ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন, মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া (৩৯) ও বালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালাম (৩০)। দুজনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আরও পড়ুন...ব্যাংক লেনদেনের সময় বাড়লো আধাঘণ্টা

স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে বুধবার (১৬ জুন) বিকেলে মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির প্রস্তুতি সভা চলছিল। শহরের রমনী কমিউনিটি সেন্টারের ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা চলাকালে মাধবদী পৌর মেয়র মোশারাফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে গিয়ে সভা করতে নিষেধ করেন।

এদিকে সভা শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০ থেকে ১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এ সময় তাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এ সময় ২ জন গুলিবিদ্ধসহ ৮ নেতাকর্মী আহত হন।

এ বিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, ‘মিটিংয়ে দাওয়াত দেয়া না দেয়াকে কেন্দ্র করে পৌরসভার মেয়রের সাথে আনোয়ার কমিশনারসহ স্থানীয় নেতাদের কথা কাটাকাটি হয়। এর জেরেই এ ঘটনা ঘটে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS