Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১০:৪৬
আপডেট : ১৬ জুন ২০২১, ১১:০০

বিয়ের বাজারের কথা বলে তরুণীকে দলবেঁধে ধ'র্ষণ 

বিয়ের বাজারের কথা বলে তরুণীকে দলবেঁধে ধর্ষণ
প্রতীকী ছবি

সিলেট শহরতলীতে বিয়ের বাজার করার কথা বলে এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এরই মধ্যে এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা থেকে এ সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়। এর আগে সোমবার (১৪ জুন) রাত ১০টার দিকে সিলেট মহানগরে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন...মুসলিম আইন মেনে আসমাকে বিয়ে করেন এএসআই সৌমেন

বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়, ৩ দিন আগে জালালাবাদ থানার ইসলামপুর মানসিনগর গ্রামের কাপ্তান মিয়ার ছেলে তাজউদ্দিনের (২২) সঙ্গে মোবাইলে পরিচয় হয় ওই তরুণীর। এরপর তাদের মাঝে প্রেম হয়। একপর্যায়ে ওই তরুণীকে বিয়ের আশ্বাস দেন তাজউদ্দিন। পরে সোমবার (১৪ জুন) রাতে বিয়ের বাজার করবে বলে বাড়ি থেকে তরুণীকে বের হতে বলেন।

কথামতো ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে তাজউদ্দিনের সঙ্গে দেখা করেন। পরে তাজউদ্দিন তাকে নিয়ে সিএনজি অটোরিকশায় করে রওয়ানা দেন। এরপর দুই সহযোগীকে নিয়ে অটোরিকশার ভেতরেই ওই তরুণীকে ধর্ষণ করেন তাজউদ্দিন। সহযোগী দুইজন হলেন-জালালাবাদ থানার ইসলামপুর মানসিনগর গ্রামের রজন মিয়ার ছেলে এখলাছুর রহমান (২৭) ও একই থানার নলকট গ্রামের ফুল মিয়াও (২৭)।

সংবাদ বিজ্ঞপ্তি আরও বলা হয়, ঘটনার পর ভুক্তভোগীকে সিলেট নগরীর দিকে নিয়ে আসলে তরুণীর কান্না শুনে স্থানীয়রা সিএনজি অটোরিকশাকে আটক করে। পরে ঘটনা শুনে তাজউদ্দিন ও এখলাছুর রহমানকে আটকে রাখে স্থানীয়রা। তবে অটোরিকশাচালক ফুল মিয়া পালিয়ে যান।

আরও পড়ুন...একই পরিবারের ৩ জনের গলা কাটা ম'রদেহ উদ্ধার

এই সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার এবং তাজউদ্দিন ও এখলাছুর রহমানকে গ্রেপ্তার করে। মঙ্গলবার (১৫ জুন) এ ঘটনায় ওই তরুণী জালালাবাদ থানায় মামলা দায়ের করেন।

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হুদা খান বলেন, ভুক্তভোগীকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS