Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

ফোন করলেই পুলিশ অক্সিজেন পৌঁছে দেবে

ফোন করলেই পুলিশ অক্সিজেন পৌঁছে দেবে

রাজশাহী নগরীর কোভিড আক্রান্তদের বিনামূল্যে প্রয়োজনানুসারে অক্সিজেন সহায়তা দেয়ার লক্ষ্যে রাজশাহী নগর পুলিশ গঠন করেছে “পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক”।

আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে আরএমপি’র সদরদপ্তর এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এ কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় রাজশাহী পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, সাধারণ জনগণ এবং দায়িত্বরত পুলিশ সদস্যসহ বিভিন্ন পেশাজীবী কোভিড আক্রান্ত রোগীদের আরএমপি’র পক্ষ থেকে বিনামূল্যে অক্সিজেন দেওয়ার লক্ষে আজ আরএমপিতে ৫০টি অক্সিজেন সিলিল্ডার দিয়ে গঠন হলো “পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক”। এরপর খুব দ্রুতই আমরা এ অক্সিজেন সিলিল্ডার ১শ’তে উন্নীত করবো।

তিনি বলেন, কোভিড আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভুগছেন এমন ব্যক্তি বা তার স্বজনরা কন্ট্রোল রুমের ০১৩২০-০৬৩৯৯৮ নম্বরে কল করলে অক্সিজেন সিলিন্ডারসহ পুলিশ সদস্য আক্রান্তের ঠিকানায় উপস্থিত হবেন। তারা বিনামূল্যে রোগীকে অক্সিজেন ও সংশ্লিষ্ট সেবা প্রদান করবেন।

তিনি উল্লেখ করেন, এ কার্যক্রম পরিচালনা করতে ইন্সপেক্টরসহ ১০ জনকে সিলিন্ডার ব্যবহার, স্পিড মাত্রা নির্ধারণ ও রিফিল বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয়েছে।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS