• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কাল থেকে হিলিতে ৭ দিনের কঠোর বিধিনিষেধ 

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ২৩:৫৪
কাল থেকে হিলিতে ৭ দিনের কঠোর বিধিনিষেধ 
হিলিতে ৭ দিনের কঠোর বিধিনিষেধ 

করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের হাকিমপুর (হিলি বন্দর) উপজেলায় সাত দিনের জন্য কঠোর বিধিনিষেধের সিদ্ধান্ত দিয়েছেন উপজেলা প্রশাসন। আগামীকাল মঙ্গলবার (১৫ জুন) সকাল ৬ টা থেকে এই সিদ্ধান্ত কার্যকর করা হবে। সোমবার (১৪ জুন) বিকেলে হাকিমপুর উপজেলা পরিষদ হলরুমে করোনা প্রতিরোধ কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার নুর-এ আলম এর সভাপতিত্বে বৈঠকে অনুষ্ঠিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী মঙ্গলবার থেকে এ কার্যক্রম শুরু হবে। তবে বন্দরের আমদানি রপ্তানি স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে চলবে। এছাড়া কাঁচাবাজার ও মুদিখানা সকাল ৬টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে।

বিধিনিষেধের মধ্যে রয়েছে: মাস্ক ছাড়া চলাচল করলে জরিমানা করা হবে, বিকেল ৪ টার পর জরুরি সেবা ব্যতিত কোনো দোকানপাট ও প্রতিষ্ঠান খোলা রাখা যাবে না, বিকেল ৪ টার পর অযথা চলাফেরা করা যাবে না, মাস্ক ছাড়া ক্রয়-বিক্রয় করা যাবে না, করোনায় আক্রান্তদের বাড়ি লাল পতাকা দিয়ে লকডাউন করা হবে, করোনায় আক্রান্ত কেউ বাড়ির বাহিরে এলে জরিমানা করা হবে এবং গ্রামে গ্রামে গিয়ে মেডিকেল টিম করোনা পরীক্ষা করবে।

আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তাফিজুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
দিনাজপুরে দশ মাইলে পেট্রোল পাম্পে আগুন
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
X
Fresh