• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভোলায় ৩ সন্তানের জননীকে দলবেঁধে ধ'র্ষণ

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ২৩:৪৮
ভোলায় ৩ সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণ
ফাইল ছবি

ভোলার বোরহানউদ্দিনে ধর্ষণের শিকার হয়েছেন ৩ সন্তানের জননী এক গৃহবধূ। করা হয়েছে শারীরিক নির্যাতন। ছিনিয়ে নেয়া হয়েছে নগদ টাকা ও স্বর্ণালংকার। এতে গুরুতর আহত হয় ওই নারী। আহত অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ জুন) রাতে এই ঘটনা ঘটে বলে অভিযোগ করে তার পরিবার। এই ঘটনায় বোরহানউদ্দিন থানায় ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

পরিবার সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন পৌর সভার ৪নং ওয়ার্ডের স্মৃতিপাড়া এলাকায় একটি এনজিওতে সঞ্চয়ের টাকা জমা দিতে যান ওই নারী। কিন্তু অফিস বন্ধ থাকায় বাড়ি ফেরার পথে স্থানীয় বখাটে সুমন (৩০), সাহেদ (২৫), মামুন (২৫) ও ইউসুফ (৫০) জোর করে মুখে চেপে ধরে স্থানীয় একটি বাগানের নির্জন ঘরে নিয়ে হাত-মুখ বেধে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারীর চিৎকারে স্থানীয়রা টের পেয়ে এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। এসময় ভিকটিমের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা, মোবাইল ফোন, স্বর্ণের চেইন ও হাতের বালা ছিনিয়ে নিয়ে যায় বখাটেরা। স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার খালেদা ইসলাম মিতু জানান, ভর্তি হওয়া ওই নারীর চিকিৎসা চলছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান, গৃহবধূকে ধর্ষণের বিষয়ে থানায় লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কনসার্টে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ, মূলহোতা গ্রেপ্তার
X
Fresh