• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণচেষ্টার সময় লাথি মেরে কোমরের হাড় ভাঙল শিশুর

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ১৫:২২
ধর্ষণচেষ্টার সময় লাথি মেরে কোমরের হাড় ভাঙল শিশুর
প্রতীকী ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি গ্রামে পাকা আম দেয়ার প্রলোভন দেখিয়ে এক শিশুকে (৭) ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে লাথি মেরে কোমরের হাড় ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী সাইদুল ইসলাম স্বপন (৪০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

সোমবার (১৪ জুন) দুপুরে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহারে জানা যায়, শুক্রবার (১১ জুন) দুপুরে বাড়ির উঠানে বন্ধুদের সঙ্গে খেলছিল ভুক্তভোগী শিশুটি। এ সময় প্রতিবেশী ওই ব্যক্তি তাকে পাকা আম দেয়ার কথা বলে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যান। পরে ঘরের ভেতর শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণচেষ্টা চালান। এ সময় ভুক্তভোগী শিশুটি চিৎকার-চেঁচামেচি করায় ধর্ষণে ব্যর্থ হয়ে তার কোমরে লাথি দেন স্বপন। এতে শিশুটির কমরের হাড় ভেঙে যায়।

এ ঘটনার পর ভুক্তভোগী শিশুটি সব খুলে বলে তার মায়ের কাছে। পরে শিশুটির পরিবার এ নিয়ে প্রতিবাদ করলে তাদের ভিটে ছাড়ার হুমকি দেয় প্রভাবশালী অভিযুক্ত স্বপনের পরিবার।

শুক্রবার (১১ জুন) হুমকি কারণে শিশুটিকে হাসপাতালে নিতে পারেনি পরিবার। এর পরদিন গোপনে শিশুটিকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রোববার (১৩ জুন) রাতে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. হারুন-অর-রশিদ বলেন, ভুক্তভোগী শিশুটি কোমরে আঘাত পেয়েছে। ধারণা করা হচ্ছে তার কোমরের একটি হাড় ভেঙে গেছে। শিশুটিকে চিকিৎসাসেবার পাশাপাশি হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) বিভাগ থেকেও সাহায্য করা হবে। যাতে সে সঠিক ন্যায় বিচার পায়।

ওসি আব্দুল্লাহিল জামান বলেন, রোববার (১৩ জুন) রাতে এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে থানায় মামলা নেয়া হয়েছে। বর্তমানে শিশুটিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ছাড়া অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শিশুর যত্নে যা করবেন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ
নোয়াখালীতে রেজাল্ট শিট আনতে গিয়ে শিশুর মৃত্যু
X
Fresh