Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২১, ১৮:৫৬
আপডেট : ১৩ জুন ২০২১, ১৯:০৮

বান্ধবীদের খুশি করতে বুকে ব্লেড দিয়ে নাম লেখা সন্ত্রাসী ভিখারির নেশা 

বান্ধবীদের খুশি করতে বুকে ব্লেড দিয়ে নাম লেখা সন্ত্রাসী ভিখারির নেশা 
সন্ত্রাসী ভিখারি

চট্টগ্রামের ডবলমুরিং থানার তালিকাভুক্ত সন্ত্রাসী, গ্যাং লিডার ও শীর্ষ মাদক ব্যবসায়ী মো. শাহেদ ওরফে ভিখারিকে (২৫) অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৩ জুন) ভোরে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ পানওয়ালা পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন আরটিভি নিউজকে জানান, ভিখারি অত্যন্ত ধূর্ত ও ভয়ঙ্কর সন্ত্রাসী। ডবলমুরিং থানার শীর্ষ মাদক ব্যবসায়ী তিনি। কিশোরদের নিয়ে তার একটি গ্যাংও আছে। তিনি বিভিন্ন স্থান থেকে মাদক এনে আগ্রাবাদ এলাকায় বিক্রি করতো। এই মাদক বিক্রির জন্য তার আলাদা ১২ থেকে ১৪ জনের দল আছে। কেউ তার বিরুদ্ধে বা মাদকের বিরুদ্ধে কথা বললে কিশোর গ্যাং লেলিয়ে দেয়। তার দলের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে।

সর্বশেষ ব্যাপারীপাড়া এলাকায় মাদক বিরোধী কমিটি করায় কমিটির সদস্যদের ওপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় ভিখারি বাহিনী। এ সময় ২ জন মারাত্মকভাবে আহত হয়। তার বাহিনী ছিনতাইয়ের সাথেও জড়িত। গ্রেপ্তারকৃত ভিখারি ২টি বিয়ে করে এবং তার একাধিক বান্ধবী আছে। এসব বান্ধবী বিভিন্ন মানুষের সাথে প্রেমের সম্পর্ক গড়ে। এরপর সুযোগ বুঝে ঘরে মানুব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়।

তিনি আরও জানান, ওই সকল বান্ধবীদের খুশি করতে তিনি বুকে ব্লেড দিয়ে কেটে তাদের নাম লিখে। তবে তার শৈশব খুব আর্থিক সঙ্কটের মধ্য দিয়ে যায়। তাই তার বন্ধুরা তাকে ভিখারি নাম দেয়। কিন্তু এখন সেই বন্ধুরাই তাকে 'বস' ডাকে। তার বাহিনীর কয়েক সদস্য তারই বন্ধু। তার বেতনভুক্ত বেশ কয়েকজন কর্মচারী আছে যাদের দায়িত্ব পুলিশ আসলেই তাকে তথ্য দেয়া। এ কারণেই তাকে ধরতে বেশ বেগ পেতে হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। ইতোমধ্যে ৫ বার গ্রেপ্তারও হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার ভোরে পানওয়ালাপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি এলজি, ১ রাউন্ড কার্তুজ ও ৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। সে সহ তার ২ জন পলাতক সহযোগীর বিরুদ্ধে অস্ত্র এবং মাদক আইনে ২টি মামলা রুজু করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS